শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

কুলিয়ারচরে বিশ্ব হাত ধোয়া দিবস-২০২৪ পালিত

কুলিয়ারচরে বিশ্ব হাত ধোয়া দিবস-২০২৪ পালিত

মোঃ নাঈমুজ্জামান নাঈম, নিজস্ব প্রতিবেদক : “স্বাস্থ্য সুরক্ষায়, পরিষ্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১৫ অক্টোবর, ২০২৪) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাবিহা ফাতেমাতুজ্-জো্হরা। অনুষ্ঠান শুরুতে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে হাত ধোয়া প্রদর্শনী শুরুতে স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ সোলায়মান । পরবর্তীতে অতিথি ও শিক্ষার্থীদের উপস্থিতিতে হাত ধোয়া প্রদর্শন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আদনান আখতার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবা সিদ্দিকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওমর ফারুক, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান, উপজেলা তথ্য (আপা) কর্মকর্তা শিউলি আক্তার, উপজেলা জাইকা সমন্বয়কারী রোজী পারভীন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ কামরুল ইসলাম মুছাসহ স্থানীয় সাংবাদিক, সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রামের উপানুষ্ঠানিক শিখন কেন্দ্রের শিক্ষক-শিক্ষার্থীরা ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |